বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০২:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

শ্রীমঙ্গলে গাঁজাসহ মাদক কারবারী আটক

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল মাইজদিহি এলাকা থেকে বাবুলাল সিং নামে এক মাদক ব্যবসায়ীকে ৫ কেজি গাঁজাসহ আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

শনিবার (১৮ জানুয়ারী) সকালে শ্রীমঙ্গল থানা থেকে প্রেস বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়, শুক্রবার রাতে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে এএসআই অনোয়ার হোসেন, এসআই মহিন উদ্দিন, এএসআই জিতেন কর্মকারসহ একদল পুলিশ মাইজদিহি চা-বাগানের খেলার মাঠে অভিযান চালিয়ে এই মাদক ব্যবসায়ীকে আটক করেন। অটক মাদক বাবুলাল সিং মৌলভী চা-বাগানের মৃত জিৎ সিংয়ের পুত্র।  সে একজন পেশাদার মাদক কারবারী তার বিরুদ্ধে আগেও মাদকের মামলা রয়েছে।

পুলিশ জানায়, আটককৃত বাবুলাল সিংয়ের বিরুদ্ধে শনিবার শ্রীমঙ্গল থানায় একটি মামলা দাায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com